1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

পবিত্র রমজান ও ঈদ উল ফিতর উদযাপন উপলক্ষে সিএমপি কমিশনার মহোদয়ের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার বিতরণ।

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

ডেক্স নিউজ:- আজ ১৬ এপ্রিল ২০২৩ খ্রিঃ নগরীর দামপাড়া পুলিশ লাইনস ইনডোর গেমস হলে পবিত্র রমজান ও ঈদ উল ফিতর উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা, পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও সুবিধাবঞ্চিতদের শুভেচ্ছা উপহার বিতরণ করেন মান্যবর সিএমপি কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়। এসময় তিনি তাদের সাথে কুশল বিনিময় করেন।

কোন দয়াদাক্ষিণ্য নয়, বরং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে এবং জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মান জানানোর একটি প্রয়াস থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এই আয়োজন বোলে মন্তব্য করেন মান্যবর পুলিশ কমিশনার মহোদয়।

এসময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম

মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......